Thank you for trying Sticky AMP!!

ভোটারদের জন্য রান্না হচ্ছে বিরিয়ানি। শনিবার সকালে কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে।

ভোটারদের কাছে যাচ্ছিল বিরিয়ানি, ১০টি ডেকচি জব্দ

কেন্দ্রে চলছিল ভোট। পাশেই খোলা মাঠে রান্না হচ্ছিল বিরিয়ানি। এসব বিরিয়ানি প্যাকেট করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি। ফেসবুকে ছবিসহ সেই খবর ছড়িয়ে পড়ে। এরপর সেখানে হানা দেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০টি ডেকচি ও ১০০ প্যাকেট বিরিয়ানি।

আজ শনিবার কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

এর আগে একই কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোটারদের মধ্যে নারকেল তেল বিতরণ করতে গিয়ে এক সমর্থককে ১০ হাজার টাকার জরিমানা গুনতে হয়। জব্দ করা হয়েছিল শতাধিক তেলের বোতল। এই প্রার্থী হলেন রবিউল ইসলাম। তাঁর প্রতীক বোতল।

স্থানীয় কয়েকজন জানান, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের পাশে সকাল থেকে বিরিয়ানি রান্নার আয়োজন করেন। বড় বড় অন্তত ১৫টি ডেকচিতে প্রায় ২০ জন বাবুর্চি গরুর মাংস দিয়ে রান্না করছিলেন। রান্না করা বিরিয়ানি প্যাকেটজাত করে ভ্যানে করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়িতে।

ফেসবুকে বিষয়টি ছড়িয়ে পড়লে দুপুর ১২টার দিকে সেখানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালান। সেখান থেকে ১০টি ডেকচি ও ১০০ প্যাকেট বিরিয়ানি জব্দ করা হয়। সেগুলো শহরের বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়েছে।

ওই স্থানে আদালত পরিচালনা করেন খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহাক আলী। তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে খাবারগুলো জব্দ করা হয়েছে।

Also Read: কুষ্টিয়ায় ভোটারদের তেল দিতে গিয়ে ধরা, গুনলেন জরিমানা