Thank you for trying Sticky AMP!!

মহাসড়কে উল্টে যাওয়া বাসে ট্রাকের ধাক্কা, নিহত ৯

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনার পর আহতদের উদ্ধারে ফায়ার সার্ভিসের তৎপরতা

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ৯ যাত্রী নিহত হয়েছেন। আজ বুধবার বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারোবাজারে পড়ে থাকা দুর্ঘটনাকবলিত বাস

প্রত্যক্ষদর্শী আবদুল ওয়াহেদ বলেন, যশোর থেকে মাগুরার উদ্দেশে ছেড়ে যাওয়া জে কে পরিবহনের যাত্রীবাহী বাস ঝিনাইদহের কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছে। এ সময় বাসটির সামনে থাকা ট্রাকের চালক ওভারটেক করতে যান। তখন বিপরীত দিক থেকে আরেকটি ট্রাক আসছিল। বাসের চালক বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক গাড়ি থামাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। সঙ্গে সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাক বাসটিতে এসে সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বাসের ৯ যাত্রী নিহত হয়েছেন।

নিহত ব্যক্তিদের পরিচয় পুলিশ তাৎক্ষণিক দিতে পারেনি। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আহতদের বাসের ভেতর থেকে বের করা হচ্ছে

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া দুর্ঘটনায় নয়জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনার ও ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ঘটনাস্থলে যান।