Thank you for trying Sticky AMP!!

মা ও দুই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার, গৃহকর্তা হাসপাতালে

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় মা ও তাঁর দুই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে।

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় মা ও তাঁর দুই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। দুই শিশুর বাবাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বুধবার ভোরে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

নিহত তিনজন হলেন বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩০), তাঁর ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)। দুই শিশুর বাবা হিফজুর রহমানকে (৩৫) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উৎসুক জনতার ভিড়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে প্রতিবেশীরা হিফজুর রহমানের ঘরের ভেতর থেকে গোঙানির শব্দ পান। ডাকাডাকি করা হলেও কেউ সাড়া দিচ্ছিলেন না। ঘরের দরজা খোলা পেয়ে প্রতিবেশীরা ভেতরে ঢুকে চারজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মা ও দুই শিশু মৃত ছিলেন। গুরুতর আহত হিফজুরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ বলেন, জেলা পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। তাঁদের নির্দেশনায় কাজ করা হচ্ছে। আশা করা হচ্ছে, এ হত্যাকাণ্ডের সঙ্গে জ‌ড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে।