Thank you for trying Sticky AMP!!

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে ২১ জনের মৃত্যু

করোনাভাইরাস

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২১ জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত এই ২১ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৯ জন এবং করোনার উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ১৬ জন ময়মনসিংহ জেলার বাসিন্দা। বাকি ৫ জন অন্যান্য জেলার বাসিন্দা বলে নিশ্চিত করেছেন করোনা ইউনিটের ফোকাল পারসন মহিউদ্দিন খান। তাঁদের মধ্যে ১১ জন পুরুষ এবং ১০ জন নারী। তিনি জানান, বর্তমানে করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৯৪ জন রোগী ভর্তিসহ ৫২৮ জন ভর্তি আছেন। ভর্তি হওয়া রোগীদের মধ্যে আইসিউতে ২২ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৫০ জন।

ময়মনসিংহ সদরের নাজমা নূরজাহান বেগম (৬৫), মোছা. নাজমা (৭০) ও মো. আবদুর রউফ (৬৫), মুক্তাগাছা উপজেলার সালমা (৪২), ত্রিশাল উপজেলার সুলতান আহমেদ (৭২), গৌরীপুর উপজেলার মতিউর (৭০), টাঙ্গাইলের মধুপুর উপজেলার আবদুল হামিদ (৫৫), ঘাটাইল উপজেলার মোশারফ হোসেন (৫২) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার খোদেজা বেগম (৫০) করোনায় মারা গেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৩৬টি নমুনা পরীক্ষায় আরও ৩১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৬৫ শতাংশ। আজ সকাল পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা ১৫ হাজার ৫২। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১ হাজার ৩৪৩ জন এবং করোনায় আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন ১৫৪ জন। বর্তমানে ৩ হাজার ৫৫৫ জন আইসোলেশনে আছেন।