Thank you for trying Sticky AMP!!

যশোরে সিরিঞ্জ দিয়ে বিষ পুশ করে স্বামীকে হত্যাচেষ্টা, স্ত্রী আটক

যশোর জেলার মানচিত্র

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ স্বামীর শরীরে সিরিঞ্জ দিয়ে বিষ পুশ করে হত্যাচেষ্টার সময় স্ত্রীকে আটক করেছেন নার্সরা। আজ মঙ্গলবার দুপুরে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতালের দায়িত্বরত নার্সদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামের নূর ইসলাম অসুস্থ হয়ে যশোর জেনারেল হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে তাঁর প্রথম স্ত্রী জয়গুন নেসা (৪৫) একটি বিষের বোতল থেকে বিষ নিয়ে সিরিঞ্জের মাধ্যমে স্বামীর হাতে লাগানো ক্যানোলায় পুশ করার চেষ্টা করেন। এ সময় পাশের শয্যায় থাকা রোগীর স্বজনের সন্দেহ হলে তিনি দায়িত্বরত নার্সদের খবর দেন। তখন তাঁরা হাতেনাতে জয়গুন নেসাকে আটক করে হাসপাতালের পুলিশ সদস্যদের কাছে সোপর্দ করেন। আইনি ব্যবস্থা নেওয়ার জন্য যশোরের কোতোয়ালি থানা-পুলিশ জয়গুনকে হাসপাতাল থেকে থানায় নিয়ে যায়।

হাসপাতালের নার্সরা জানান, ঘটনাস্থলে পুলিশ এসে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করে জানান, ঝিকরগাছার একটি দোকান থেকে বিষ কিনে তিনি হাসপাতালে আসেন। স্বামীর শরীরে ক্যানোলার মাধ্যমে কৌশলে বিষ পুশ করে হত্যাচেষ্টা চালান। স্বামী নূর ইসলামের দ্বিতীয় বিয়ে করা ও পারিবারিক কলহের কারণে তিনি স্বামীকে হত্যার পরিকল্পনা করেন।

যশোর জেলা পুলিশের মুখপাত্র রুপক কুমার সরকার প্রথম আলোকে বলেন, বিষয়টি তাঁর জানা নেই। খোঁজ নিয়ে পরে জানাবেন। তবে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, জয়গুন নামের এক নারীকে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে থানায় আনা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।