Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে দেড় ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু

করোনাভাইরাস

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে দেড় ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে তাঁদের মৃত্যু হয়। এ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ২০৫ জনের মৃত্যু হলো।

গতকাল মারা যাওয়া দুজন হলেন তালা উপজেলার বারুইপাড়া গ্রামের স্বপন পালিতের ছেলে নয়ন পালিত (২১) ও সদর উপজেলার খানপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (৪০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা নয়ন পালিত ২৩ এপ্রিল মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাঁকে ৪ মে নিবিড় পরিচর্যা ইউনিটে স্থানান্তর করা হয়। ওই দিন তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়। গতকাল রাত ১০টার দিকে তিনি মারা যান।

একই ধরনের উপসর্গ নিয়ে ২৭ এপ্রিল সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন মনিরুল ইসলাম। তাঁকে দেখে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ৬ মে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে নেওয়া হয় এবং করোনা পরীক্ষা করার জন্য নমুনা নেওয়া হয়। গতকাল রাত সাড়ে ১১টায় তাঁর মৃত্যু হয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক কুদরত-ই-খোদা বলেন, সাতক্ষীরা পিসিআর ল্যাবে ওই দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হলেও গতকাল পর্যন্ত ফল পাওয়া যায়নি। স্বাস্থ্যবিধি মেনে তাঁদের দাফন করার জন্য অনুমতি দেওয়া হয়েছে।

কুদরত-ই-খোদা জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ২০৫ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনা শনাক্ত হয়ে ৩০ জন মারা গেছেন।