Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

করোনাভাইরাস

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তি মারা গেছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ১১৯ জন। এর মধ্যে মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ হয়েছেন ১৬ জন।

মঙ্গলবার করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম জিয়াদ আলী গাজী (৭৫)। তাঁর বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের চাতর গ্রামে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মন্ডল জানান, জ্বর, কাশি, গলাব্যথা, শ্বাসকষ্টসহ নিয়ে জিয়াদ আলী ১২ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে হাসপাতালে ভর্তি হন। ওই দিনই হাসপাতালের আইসোলেশন ইউনিটে রেখে তাঁর চিকিৎসা শুরু করা হয়। অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছিল। মঙ্গলবার দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না, তা জানতে আজ তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম জানান, এ পর্যন্ত মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১১৯ জন। মৃত্যুর পর নমুনা পরীক্ষার প্রতিবেদনে এর মধ্যে ১৬ জনের করোনা পজিটিভ উল্লেখ করা হয়েছে।