Thank you for trying Sticky AMP!!

সিলেটে সড়কের পাশ থেকে আ.লীগ নেতার রক্তাক্ত লাশ উদ্ধার

লাশ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পরাইরচক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম শায়েস্তা মিয়া (৫০)। তাঁর বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরিপুর ইউনিয়নের কায়স্থঘাট গ্রামে। তিনি ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, এটি সড়ক দুর্ঘটনাজনিত মৃত্যু।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত ১২টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার পরাইরচক এলাকায় রক্তাক্ত অবস্থায় শায়েস্তা মিয়াকে উদ্ধার করেন স্থানীয় লোকজন ও পথচারীরা। পরে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শায়েস্তা মিয়ার মুখ আঘাতের কারণে রক্তাক্ত অবস্থায় ছিল। পুলিশ খবর পেয়ে লাশটি হাসপাতালের মর্গে পাঠায়।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই ব্যক্তি মোটরসাইকেলে সিলেটের হুমায়ূন রশীদ চত্বরের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো অজ্ঞাত গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে থাকতে পারে। নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্ত চলছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি আরও বলেন, নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা আজ শনিবার দুপুর ১২টা পর্যন্ত থানায় এ ঘটনায় কোনো অভিযোগ করেননি।