Thank you for trying Sticky AMP!!

সিলেট নগরের কিছু এলাকায় বৃহস্পতিবার আট ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

বিদ্যুতের লাইন মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের কাজের জন্য সিলেট নগরের বিভিন্ন এলাকায় আগামীকাল বৃহস্পতিবার আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর আওতাধীন কিছু এলাকায় সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেট কার্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যুৎ লাইন মেরামত ও সংরক্ষণকাজের জন্য আগামীকাল নগরের বোরহান উদ্দিন ফিডারের অধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরের চক, গ্যাস কার্যালয়, কাস্টমস কার্যালয়, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাঁচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবার বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম প্রথম আলোকে বলেন, জরুরি মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের কাজের জন্য বৃহস্পতিবার আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। গ্রাহকদের কাছে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, মেরামত ও সংরক্ষণকাজ নির্ধারিত সময়ের আগে শেষ হলে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সংযোগ চালু করা হবে।