Thank you for trying Sticky AMP!!

স্ত্রীকে হত্যার পর শিশুকে অন্যের ঘরে রেখে পালিয়েছেন গৃহকর্তা

লাশ উদ্ধার

স্ত্রীকে হত্যার পর সাত মাস বয়সী মেয়েকে অন্যের ঘরে রেখে পালিয়েছেন আরিফুল করিম ওরফে রাকিব (২৬) নামের একজন। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের দক্ষিণ নডালিয়া গ্রামে।

পুলিশ গতকাল রাত সাড়ে ১০টার দিকে নিহত লিমা আক্তারের (১৯) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত গৃহবধূ ওই এলাকার গ্রাম পুলিশ আবুল কালামের মেয়ে।

পলাতক আরিফুল করিমের বাড়ি উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বাকখালী গ্রামে। কিন্তু আরিফুল করিম ছাড়া পরিবারের অন্য সদস্যরা থাকেন সীতাকুণ্ড পৌরসভার মডার্ন হাসপাতাল এলাকায়। আরিফুল করিম স্ত্রীকে নিয়ে থাকতেন শ্বশুড়বাড়ির পাশে ভাড়া ঘরে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক প্রথম আলোকে বলেন, গতকাল রাত সাড়ে আটটার দিকে নিজের মেয়েকে পাশের বাড়ির শফির ঘরে রেখে চলে যান আরিফুল করিম। রাত ১০টার দিকে শিশুটিকে নিতে না আসায় শফির পরিবারের সদস্যরা আরিফুলের বাসায় যান। সেখানে মেঝেতে লিমাকে দেখতে পান তাঁরা। অনেক ডাকাডাকির পরও নড়াচড়া না করায় প্রতিবেশী ও পুলিশকে জানানো হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লিমার লাশ উদ্ধার করে।

এই পুলিশ কর্মকর্তা বলেন, লিমাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হবে।