Thank you for trying Sticky AMP!!

স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার মধ্যরাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তাজুল ইসলাম (৫০)। তিনি উপজেলার ঘাটিয়ারা গ্রামের এমরান মোল্লার ছেলে। এ ঘটনায় অভিযুক্ত নিহত তাজুলের স্ত্রী সামিয়া আক্তার ওরফে তোহাকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও নিহত ব্যক্তির স্বজন সূত্রে জানা যায়, প্রায় ১৭ বছর আগে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের সামিয়া সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ের সঙ্গে সৌদিপ্রবাসী তাজুল ইসলামের বিয়ে হয়। তাঁদের ১০ বছরের রাতুল মোল্লা নামের একটি ছেলেসন্তান আছে। তাজুল ২৪ বছর সৌদি আরবে ছিলেন। সম্প্রতি তিনি একেবারে দেশে চলে আসেন। কয়েক মাস ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। শুক্রবার মধ্যরাতে শহরের কাউতলী বাসায় ঘরের জানালা বন্ধ করা এবং প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাজুল রেগে সামিয়াকে থাপ্পড় দেন। সামিয়াও ক্ষুব্ধ হয়ে তাজুলকে ধাক্কা দেন। এতে তাজুল মাথায় ডান পাশের পেছনের অংশে আঘাত পান। পরে তাঁকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন প্রথম আলোকে বলেন, এ ঘটনায় তাজুলের বাবা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত সামিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।