Thank you for trying Sticky AMP!!

হাতিয়ায় ডোবা থেকে নারীর লাশ উদ্ধার

লাশ

নোয়াখালীর হাতিয়া উপজেলায় ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার তমরুদ্দী ইউনিয়নের আঠারবেকী গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া ওই নারীর নাম ফাতেমা আক্তার (৩০)। তিনি তমরুদ্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. ফকির আহম্মদের স্ত্রী। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বেশ কয়েক বছর ধরে ফাতেমা তিন সন্তান নিয়ে একই গ্রামে তাঁর বাবার বাড়িতে বসবাস করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে একই এলাকার বাসিন্দা মোবাশ্বের আহমেদ খেজুরগাছে রসের হাঁড়ি বসাতে গিয়ে ডোবার মধ্যে লাশটি দেখতে পান। পরে খবর পেয়ে স্বজনেরা লাশটি ফাতেমার বলে শনাক্ত করেন। রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে লাশটি উদ্ধার করে।

তমরুদ্দী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মীর হোসেন প্রথম আলোকে বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মাথার পেছনে আঘাতের চিহ্ন ও চুল ওঠানো অবস্থায় পাওয়া গেছে। ওই নারীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, ফাতেমা আক্তারের লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।