Thank you for trying Sticky AMP!!

বাগেরহাটে বাড়িতে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

হত্যা

বাগেরহাটের শরণখোলায় বাড়িতে ঢুকে মা-মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সন্ধ্যায় শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পাপিয়া আক্তার (৩৮) ও তাঁর মেয়ে ছাওদা জেনি (৬)। পাপিয়া আক্তার উত্তর রাজাপুর গ্রামের আবু জাফরের স্ত্রী। তিনি ধানসাগর এলাকার মো. আবদুল হোসেন খলিফার মেয়ে।

পুলিশ ও স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যায় কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে মা-মেয়েকে কুপিয়ে রেখে যায়। পরে আর্তচিৎকারে প্রতিবেশীরা টের পেয়ে দুজনকে উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় শিশু ছাওদা জেনিকে তার চাচার বাড়িতে নিলে সেখানেই সে মারা যায়। পাপিয়া আক্তারকে উদ্ধার করে স্থানীয় মানুষ শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পাপিয়ার পরিবারের দাবি, স্বামীর সঙ্গে বিরোধ থাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এদিকে খবর পেয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান, শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি একরাম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।