Thank you for trying Sticky AMP!!

সিলেটে থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে আসামির পলায়ন

গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জ থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে পালিয়েছেন এক আসামি। ওই আসামির নাম রাসেল আহমদ ওরফে রাসু। তিনি সিলেটের জকিগঞ্জ পৌরসভার বিলেরবন এলাকার আলকাছ মিয়ার ছেলে। চুরির মামলায় তাঁকে গ্রেপ্তার করেছিল পুলিশ। আজ বুধবার সকাল ১০টার দিকে থানাহাজতের ভেন্টিলেটর ভেঙে তাঁর পালিয়ে যাওয়ার বিষয়টি টের পায় পুলিশ।

Also Read: পিরোজপুরে থানা-হাজত থেকে আসামির চম্পট

পুলিশের একটি সূত্র জানায়, রাসেল আহমদের বিরুদ্ধে চুরির মামলা রয়েছে। আজ সকাল ৭টার দিকে জকিগঞ্জের বিলেরবন এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। পরে থানায় নিয়ে হাজতে রাখা হয়। এ সময় তিনি থানাহাজতে একাই ছিলেন। সকাল ১০টার দিকে জকিগঞ্জ থানাহাজত থেকে আদালতে নেওয়ার জন্য খোঁজ করতে গিয়ে তাঁকে পাওয়া যায়নি। এ সময় হাজতের ভেন্টিলেটর ভাঙা অবস্থায় পাওয়া যায়। বিষয়টি জানাজানি হওয়ার পর তাঁর সন্ধান চালানো হয়; কিন্তু তাঁকে পাওয়া যায়নি।

Also Read: লালমনিরহাট সদর থানার হাজত থেকে পালানো আসামি রংপুরে গ্রেপ্তার

পুলিশ সূত্র আরও জানায়, রাসেল খুবই ধুরন্ধর। বিভিন্ন বাসাবাড়ির ভেন্টিলেটর ভেঙে প্রবেশ করে চুরি করায় পটু তিনি। তাঁর বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, পালিয়ে যাওয়া ওই আসামিকে গ্রেপ্তার করতে বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।