Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীতে বাবার জানাজার পর মারা গেলেন ছেলে

আনার উল্যাহ (বাঁয়ে) ও তাঁর ছেলে মাসুদ রানা

নোয়াখালীর বেগমগঞ্জে বাবার জানাজার ছয় ঘণ্টা পর ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খেজুরতলা এলাকায় এ ঘটনা ঘটে। এতে ওই পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন আনার উল্যাহ (৬৮) ও তাঁর বড় ছেলে মাসুদ রানা (৪৬)। মাসুদ রানা পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন।

আনার উল্যাহর ছোট ছেলে মো. সুমন জানান, তাঁর বাবা দীর্ঘদিন হৃদ্‌রোগে ভুগছিলেন। এরপর লিভার নষ্ট হয়ে যায়। গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে তাঁর বাবা নিজ বাড়িতে মারা যান। আজ সকাল ৯টায় জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বাবার জানাজা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে জানাজার মাঠেই তাঁর বড় ভাই মাসুদ রানা হৃদ্‌রোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাঁকে জেলা শহর মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুরে তিনি মারা যান।

মীরওয়ারিশপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য শামসুর রহমান বলেন, বাবার মৃত্যুর শোকে ছেলে মাসুদ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। ১৪ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুতে এলাকাবাসী শোকাহত।