Thank you for trying Sticky AMP!!

ইউএস-বাংলা এয়ারলাইনস

ঘন কুয়াশায় ঢাকায় নামতে না পেরে দুটি আন্তর্জাতিক ফ্লাইট গেল সিলেটে

ঘন কুয়াশার কারণে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে দুটি আন্তর্জাতিক ফ্লাইট আবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। জরুরি অবতরণের পর আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইট দুটি আবার গন্তব্যে ছেড়ে যায়।

আজ শনিবার সকাল ৮টা ৫৫ মিনিটে কাতারের দোহা থেকে আসা ইউএস–বাংলার একটি ফ্লাইট এবং ৯টা ৪৪ মিনিটে চীনের গুয়াংজু থেকে আসা ইউএস–বাংলার আরেকটি ফ্লাইট সিলেটে অবতরণ করে। এ নিয়ে আবহাওয়ার কারণে চার দিনের ব্যবধানে সিলেটে চারটি ফ্লাইটের জরুরি অবতরণের ঘটনা ঘটল।

Also Read: ঢাকায় ঘন কুয়াশার কারণে আজ সিলেটে নেমেছিল ৫টি উড়োজাহাজ

এর আগে গত বুধবার ঘন কুয়াশায় বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট সিলেটে অবতরণ করেছিল। এ ছাড়া ৬ জানুয়ারি একটি এবং ২ জানুয়ারি পাঁচটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছিল।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, কাতারের দোহা থেকে আসা ইউএস–বাংলার একটি ফ্লাইট আজ সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে ফ্লাইটটি নামতে না পেরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৮টা ৫৫ মিনিটে অবতরণ করে। সকাল ১০টা ৪০ মিনিটের দিকে আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইটটি আবার ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। অন্যদিকে সকাল ৯টা ৪৪ মিনিটে চীনের গুয়াংজু থেকে আসা আরেকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সিলেটে অবতরণ করে। পরে ১০টা ৪০ মিনিটের দিকে সেটি সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

Also Read: কুয়াশায় নামতে না পেরে ঢাকার দুটি ফ্লাইট সিলেটে

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করে বলেন, দুটি ফ্লাইটই যাত্রী নিয়ে আবার সিলেট ত্যাগ করেছে।

Also Read: কুয়াশার কারণে ঢাকার বদলে আন্তর্জাতিক ফ্লাইট নামল সিলেটে