Thank you for trying Sticky AMP!!

‘অনেক মালামাল দোকানে তুলেছিলাম, আগুনে পুড়ে পথে বসে গেলাম’

আগুনে পুড়ে গেছে পাঁচটি দোকান। শনিবার সকালে পিরোজপুর শহরের সিও অফিস এলাকায়

পিরোজপুর শহরের সিও অফিস এলাকায় আগুনে পুড়ে গেছে পাঁচটি দোকান ও এক আইনজীবীর চেম্বার ঘর। গতকাল শুক্রবার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৮০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা দাবি করেছেন।

স্থানীয় ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে শহরের সিও অফিস এলাকার নূরুল হকের মুদিদোকান থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আবদুল কাদেরের ফার্নিচারের দোকান, রহমত উল্লাহর ওষুধের দোকান, জুলফিকার আলী পশুর ওষুধের দোকান, নুরুল ইসলামের মোটরসাইকেল মেরামতের গ্যারেজ, আইনজীবী আকরাম আলী মোল্লার চেম্বার ঘর পুড়ে গেছে। খবর পেয়ে পিরোজপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে দেড় ঘণ্টার চেষ্টা আগুন নেভায়।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শ ম রেজাউল করিম অগ্নিকাণ্ডের পরিস্থিতি দেখতে যান। শনিবার সকালে পিরোজপুর শহরের সিও অফিস এলাকায়

এ ঘটনায় আজ শনিবার সকাল ১০টায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শ ম রেজাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতার আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত মুদিদোকানের মালিক নূরুল হক বলেন, ‘আমার প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়ে গেছে। পবিত্র রমজান উপলক্ষে অনেক মালামাল দোকানে তুলেছিলাম। সব পুড়ে আমি পথে বসে গেলাম।’

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করছেন পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সোহেল আহমেদ।