Thank you for trying Sticky AMP!!

সড়ক দুর্ঘটনা

সাতকানিয়ায় গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তাঁর নাম মো. বাহার উদ্দিন (৪৮)। আজ বুধবার সকালে মহাসড়কের সাতকানিয়ার মিঠাদীঘি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো. বাহার উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের করাইয়ানগর চিববাড়ী এলাকার বাসিন্দা। থানা-পুলিশ সূত্রে জানা যায়, লোহাগাড়ার পদুয়া এলাকায় নিজের কারখানায় মিষ্টি তৈরি করেন বাহার উদ্দিন। ওই মিষ্টি সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেলে করে দোকানে দোকানে পৌঁছে দিয়ে আসেন তিনি। আজ সকাল সাড়ে ছয়টার দিকে মোটরসাইকেলে করে পদুয়ার কারখানা থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে কেরানীহাটের একটি দোকানে মিষ্টি নিয়ে যাচ্ছিলেন বাহার উদ্দিন। মিঠাদীঘি বাজার এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান প্রথম আলোকে বলেন, মোটরসাইকেল আরোহী বাহার উদ্দিনকে ধাক্কা দিয়ে গাড়িটি নিয়ে চালক দ্রুত পালিয়ে গেছেন। গাড়িটি শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে বাহার উদ্দিনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।