Thank you for trying Sticky AMP!!

রেললাইনে বসে হেডফোনে গান শুনছিলেন দুই বন্ধু, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

মজিবুর রহমান ও শাকিল মিয়া

জামালপুরের মেলান্দহ উপজেলায় ট্রেনে কাটা পড়ে দুই তরুণ নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, কানে হেডফোন লাগিয়ে ওই দুজন রেললাইনে বসে গান শুনছিলেন। জামালপুর থেকে দেওয়ানগঞ্জ স্টেশনগামী একটি কমিউটার ট্রেনে তাঁরা কাটা পড়ে মারা যান।

আজ সোমবার বেলা একটার দিকে দুরমুঠ ইউনিয়নের রুখনাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তরুণেরা হলেন রুখনাইপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে শাকিল মিয়া (২০) ও শহিদ মিয়ার ছেলে মো. মজিবুর রহমান (১৮)। সম্প্রতি ইসলামপুর সরকারি কলেজ থেকে শাকিল এইচএসসি পাস করেছেন। বয়স কমবেশি হলেও তাঁরা দুজন একে-অপরের বন্ধু ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে থানা-পুলিশ সূত্রে জানা গেছে, দুজনের বাড়ির পাশে রেললাইন। প্রায়ই তাঁরা দুজন রেললাইনে বসে আড্ডা দিতেন। সোমবার দুপুরে দুজন কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে গান শুনছিলেন। এ সময় জামালপুর থেকে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি ওই এলাকা অতিক্রম করছিল। ট্রেনটি কয়েকবার হুইসেল দেয়। কিন্তু দুজনের কানে হেডফোন থাকায় তাঁরা হুইসেলের শব্দ শুনতে পাননি। এতে দুজনই ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

সোমবার বেলা সাড়ে তিনটার দিকে জামালপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. রোকনুজ্জামান বলেন, ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন। লাশ দুটি উদ্ধার করে থানায় নেওয়ার পর এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।