Thank you for trying Sticky AMP!!

খেলা দেখতে দেখতে অচেতন হয়ে পড়লেন তরুণ, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

মৃত্যু

বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলছিলেন স্থানীয় কয়েকজন তরুণ। মাঠের কোনায় বসে অন্যদের সঙ্গে সেই খেলা দেখছিলেন আবদুল বাকী (১৮)। হঠাৎ উঠে দাঁড়ানোর সময় অচেতন হয়ে পড়েন বাকী। পরে হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের পানিশাইল সিপাহীপাড়া দাখিল মাদ্রাসা মাঠে গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। মারা যাওয়া আবদুল বাকী একই ইউনিয়নের পানিশাইল ডাঙ্গীপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন চা–শ্রমিক ছিলেন। হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়েছে বলে পরিবার ও স্থানীয় লোকজন ধারণা করছেন।

পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ধামোর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা বলেছেন, আবদুল বাকী চা–পাতা তোলার কাজ শেষে দুপুরে বাড়িতে ফেরেন। দুপুরের খাওয়া শেষে ঘুমিয়েছিলেন। বিকেলে ঘুম থেকে উঠে বাড়ির পাশের মাদ্রাসা মাঠে ক্রিকেট খেলা দেখতে যান তিনি। সেখানে অন্যদের সঙ্গে বসে খেলা দেখছিলেন। হঠাৎ উঠে দাঁড়ানোর সময় অচেতন হয়ে পড়ে যান তিনি। পরে পাশে থাকা লোকজন তাঁকে অচেতন অবস্থায় আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হুমায়ুন কবীর বলেছেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই ওই তরুণের মৃত্যু হয়েছে, তবে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া তাৎক্ষণিক বলা কঠিন।