Thank you for trying Sticky AMP!!

মৌলভীবাজারে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৬

সড়ক দুর্ঘটনা

মৌলভীবাজারে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ছাড়া তিন শিশু, দুই নারীসহ ছয়জন আহত হয়েছেন। হতাহত সবাই ওই অটোরিকশায় ছিলেন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কনকপুর ইউনিয়নের দুর্লভপুরে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

Also Read: গোপালগঞ্জে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে বাস খাদে, ২ যাত্রী নিহত

নিহত ব্যক্তিরা হলেন অটোরিকশার চালক আব্বাস আলী (৬৫) ও যাত্রী মধু মিয়া (৬০)। মধু মিয়া প্রতিবন্ধী ছিলেন। আহত ব্যক্তিরা হলেন মেঘনা বেগম (৩৫), সুমি বেগম (২৬), মীম বেগম (১৮), ফাহিম (১২), সোমা (৮) ও ফাউজা (৩)। তাঁরা সবাই অটোরিকশার যাত্রী। তাঁদের সবার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ব্রাহ্মণগ্রামে।

Also Read: বগুড়ায় অটোরিকশা-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যাত্রীবাহী বাসটি মৌলভীবাজার থেকে শেরপুরের দিকে এবং সিএনজিচালিত অটোরিকশাটি শেরপুর থেকে মৌলভীবাজারের দিকে যাওয়ার সময় দুর্লভপুরে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান এবং ছয়জন আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত ব্যক্তিদের সবাইকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Also Read: ফরিদপুরে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল প্রথম আলোকে দুর্ঘটনা ও আটজন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে। বাসটি ঘটনাস্থলেই আছে। বাসের যাত্রীরা নেমে যে যাঁর গন্তব্যে চলে গেছেন। লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।

Also Read: পুঠিয়ায় বাস–মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত