Thank you for trying Sticky AMP!!

টাঙ্গাইলের মধুপুরে হাত-পাবিহীন অজ্ঞাতনামা লাশ উদ্ধার

মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চল থেকে অজ্ঞাতনামা এক যুবকের হাত-পাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে বেরীবাইদ ইউনিয়নের পঁচারচনা এলাকার গজারি বন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

বেরীবাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জুলহাস উদ্দিন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক কিশোর রাখাল পঁচারচনা গজারি বনে গরু চরাতে যায়। সে বনের এক জায়গায় অনেক মাছি ভনভন করতে দেখে। সেখানে এগিয়ে যেতেই মৃতদেহের অংশবিশেষ দেখতে পায়। সে স্থানীয় লোকজনকে জানানোর পর তাঁরা পুলিশে খবর দেন।

মধুপুর থানার উপপরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, পঁচারচনা বন থেকে উদ্ধার হওয়া মৃতদেহে পচন ধরেছে। দেহ থেকে মাংসহীন বিচ্ছিন্ন মাথার খুলি কয়েক হাত দূরে পড়ে ছিল। হাত-পায়ের সন্ধান বেলা সাড়ে তিনটা পর্যন্ত পাওয়া যায়নি।

পুলিশের ধারণা, বেশ কিছুদিন আগে এই মরদেহটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ শিয়াল-কুকুরে খেয়ে ফেলেছে। এই অজ্ঞাতনামা পুরুষ মৃতদেহের পরনে কালো জিনসের প্যান্ট ও কালো গেঞ্জি রয়েছে এবং মৃতদেহের পাশে একটি স্যান্ডেল পাওয়া গেছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, উদ্ধার করা মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। সেখানে ময়নাতদন্ত শেষে ডিএনএ পরীক্ষার নমুনা রাখা হবে।