Thank you for trying Sticky AMP!!

দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে আরেক কাভার্ড ভ্যানের ধাক্কায় চালক নিহত

সড়ক দুর্ঘটনা

ফেনীর ছাগলনাইয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানে অপর একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় একজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে ছাগলনাইয়ার সমিতি বাজার এলাকায় ঢাকামুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম বেলাল হোসেন (৩৩)। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার অধীন ভুজপুর থানার পশ্চিম সিকদারশীল এলাকার শেখ লোকমানের ছেলে। বেলাল পেশায় কাভার্ড ভ্যানচালক। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকালে যান্ত্রিক ত্রুটির কারণে একটি কাভার্ড ভ্যান মহাসড়কের সমিতি বাজার এলাকায় ঢাকামুখী লেনের এক পাশে দাঁড় করিয়ে রাখা ছিল। সামনে দাঁড়িয়ে ছিলেন চালক বেলাল। সকাল ৭টার দিকে অপর একটি দ্রুত ও বেপরোয়া গতির কাভার্ড ভ্যান দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে সজোরে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সামনে দাঁড়িয়ে থাকা গাড়ির চালক মারাত্মক রক্তাক্ত জখম হন।

স্থানীয় লোকজনের সহযোগিতায় ফাজিলপুর হাইওয়ে পুলিশ আহত বেলাল হোসেনকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।