Thank you for trying Sticky AMP!!

পাবনায় প্রবাসীর স্ত্রীর লাশ পড়ে ছিল রান্নাঘরে, গাছে ঝুলছিল সন্তানের লাশ

হত্যা

পাবনার চাটমোহরে নিজ বাড়িতে এক প্রবাসীর স্ত্রী ও সন্তানের লাশ পাওয়া গেছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময়ে দুজনকে শ্বাস রোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের।

নিহত দুজন হলেন লাবণী খাতুন (৩৫) ও তাঁর ছেলে রিয়াদ হোসেন (৮)। লাবণী খাতুন দিঘুলিয়া গ্রামের আবদুর রশিদের স্ত্রী। রশিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বাড়িতে লাবণী, তাঁর ছেলে ও শাশুড়ি বসবাস করেন। বাড়িতে পাকাঘর নির্মাণের কাজ চলছে। আজ সকালে রান্না ঘরে লাবণীর লাশ ও ঘরের পাশের একটি গাছে রিয়াদের লাশ ঝুলছিল। স্থানীয় লোকজনের ধারণা, কেউ হয়তো টাকাপয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকালে লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এমনি কারও সঙ্গে তাদের শত্রুতা ছিল না। কে বা কারা মা-ছেলেকে এভাবে হত্যা করেছে, পুলিশ তদন্ত করলেই তা বেরিয়ে আসবে।

ঘটনাস্থল থেকে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ উদ্‌ঘাটনে তদন্ত চলছে। এখনই এ বিষয়ে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।