Thank you for trying Sticky AMP!!

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই তরুণ নিহত

সড়ক দুর্ঘটনা

খুলনার ফুলতলা উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী তরুণ নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রাড়ীপাড়া এলাকায় খুলনা-যশোর মহাসড়কে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত দুই তরুণের নাম–পরিচয় জানা যায়নি। তবে দুজনের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করে হাইওয়ে থানা-পুলিশের কাছে হস্তান্তর করেছে ফুলতলা থানা-পুলিশ। সেখান থেকে লাশ দুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মোটরসাইকেল আরোহী দুই তরুণ খুলনা থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। এ সময় ট্রাকটি যশোর থেকে খুলনার দিকে আসছিল। রাড়ীপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের সামনে গিয়ে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুই তরুণ মারা যান।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস তালুকদার প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার এবং মোটরসাইকেল জব্দ করে যান চলাচল স্বাভাবিক করে। লাশ দুটি নওয়াপাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।