Thank you for trying Sticky AMP!!

কাপাসিয়ায় সড়কে গাছ ফেলে কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়পুসিয়া চৌরাস্তায় দুর্বৃত্তদের আগুনে পুড়ে যাওয়া কাভার্ড ভ্যান

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সড়কে গাছ ফেলে কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়পুসিয়া চৌরাস্তায় এই ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, আগুন দেওয়া ওই কাভার্ড ভ্যানে প্রাণ-আরএফএল গ্রুপের মালামাল পরিবহন করা হয়। আজ সকালে গাড়িটি গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় মালামাল সরবরাহ করে কাপাসিয়া হয়ে নরসিংদী যাচ্ছিল। মো. সুমন নামের এক চালক গাড়িটি চালাচ্ছিলেন।

কাপাসিয়ার বড়পুসিয়া চৌরাস্তায় পৌঁছালে তিনটি মোটরসাইকেল আসা কয়েকজন গাড়িটিতে আগুন দেয়। এতে ওই কাভার্ড ভ্যানের সামনের অংশ পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

চালক মো. সুমন বলেন, তিনি কাভার্ড ভ্যানটি নিয়ে নরসিংদী যাচ্ছিলেন। বড়পুসিয়া চৌরাস্তায় পৌঁছালে পেছন থেকে তিনটি মোটরসাইকেলে সাতজন লাঠিসোঁটা নিয়ে কাভার্ড ভ্যান অতিক্রম করে। এরপর সড়কের পাশ থেকে আনা গাছের গুঁড়ি ফেলে তারা তাঁর কাভার্ড ভ্যানের গতি রোধ করে। তিনি কাভার্ড ভ্যান পেছনে নেওয়ার চেষ্টা করলে তারা ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। একপর্যায়ে বোতলে ভরা পেট্রল নিক্ষেপ করে কাভার্ড ভ্যানে আগুন দিয়ে তারা দ্রুত পালিয়ে যায়।

কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আজিজুর রহমান মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘এটি নাশকতা হতে পারে। আমরা এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নিব।’