Thank you for trying Sticky AMP!!

মায়ের কোল থেকে কবরে চলে গেল শিশুটি

এই লরির ধাক্কায় আজ দুপুরে প্রাণ হারিয়েছে ছোট্ট তায়েবা। লরিটি জব্দ করেছে পুলিশ

তায়েবা হাসানের বয়স হয়েছিল মাত্র ৯ মাস। তাকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছিলেন মা–বাবা দুজনেই। এখন আর মা–বাবার সঙ্গে থাকবে না সে। তার কান্নার আওয়াজ পৌঁছাবে না কারও কানে। আজ শনিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয়েছে তায়েবার।

পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানাধীন কাঠগড় এলাকার রাস্তায় রিকশায় করে মায়ের সঙ্গে যাচ্ছিল তায়েবা। সঙ্গে দাদিও ছিলেন। তায়েবা ছিল মায়ের কোলে। হঠাৎ বেপরোয়া গতিতে আসা একটি লরি রিকশাটিকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে মাথায় আঘাত পায় তায়েবা। পরবর্তী সময়ে স্থানীয় লোকজন তায়েবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তায়েবাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব হোসেন। তিনি বলেন, লরির চালক মো. সালাউদ্দিনকে (২৫) আটক করে থানায় আনা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি লরিটিও জব্দ করা হয়েছে।

পতেঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ প্রথম আলোকে বলেন, তায়েবা মো. হাসান ও তাছলিমা আক্তারের একমাত্র মেয়ে ছিল। তাঁরা থাকত নগরের ইপিজেড থানাধীন কাজির আলী এলাকায়। ওই এলাকার একটি কবরস্থানে তায়েবাকে দাফন করা হয়েছে।