Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে ট্রেনে কাটা পড়ে স্কুলপড়ুয়া দুই শিক্ষার্থী নিহত হয়েছে। আজ রোববার বেলা সাড়ে তিনটার দিকে মিরপুর রেলসেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলো—মিরপুর উপজেলার নওপাড়া এলাকার আজিম উদ্দিনের ছেলে নাঈম আলী (১৬) ও একই উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রবিউল শাহের মেয়ে ঋতু খাতুন (১৫)। নাঈম বর্ডারগার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র আর ঋতু মিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

পোড়াদহ জিআরপি থানা ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুরে নাঈম ও ঋতু মিরপুর তহ বাজার এলাকায় একটি কোচিং সেন্টার থেকে বের হয়। এরপর তারা জিকে সেচ প্রকল্পের খালের ওপরের রেলসেতু দিয়ে বাড়ি ফিরছিল। বেলা সাড়ে তিনটার দিকে নাঈম ও ঋতু ওই রেলসেতুর ওপর থাকা অবস্থায় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তারা। এতে ঘটনাস্থলে তারা মারা যায়।

পোড়াদহ রেলওয়ে থানা–পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনজের আলী দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রথম আলোকে বলেন, ‘আমি মোটরসাইকেলে ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারব।’