Thank you for trying Sticky AMP!!

মা ও দুই মেয়ের লাশ উদ্ধারের খবরে বাড়িতে স্থানীয় লোকজনের ভিড়। আজ শুক্রবার সকালে নীলফামারী সদর উপজেলার দাড়োয়ানী বন্দর বাজার গ্রামে

ঘরে পড়েছিল মা ও দুই মেয়ের লাশ, গলাকাটা অবস্থায় উদ্ধার বাবা

নীলফামারীতে নিজ বাড়িতে মাসহ দুই মেয়ের লাশ পাওয়া গেছে। বাড়ির উঠান থেকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে বাবাকে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের দাড়োয়ানী বন্দর বাজার গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার ওই ব্যক্তির নাম আশিকুল হক মোল্লা (৪৫)। তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। মারা যাওয়া তিনজন হলেন—আশিকুলের স্ত্রী তহুরা বেগম (৩৫), মেয়ে আয়েশা আক্তার (৮) ও জারিন (৫)।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রংপুর ক্রাইম সিন টিমকে জানানো হয়েছে। তারা তদন্ত করার পর লাশ উদ্ধার করা হবে। আহত আশিকুল হক মোল্লা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকাল ৯টার দিকে গলাকাটা অবস্থায় বাড়ির বাইরে এসে ঢলে পড়েন আশিকুল হক। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। বাড়ির ভেতরের শয়নকক্ষে তহুরা বেগম, আয়েশা আক্তার ও জারিনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। ওই তিনজনকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো কিছু জানাতে পারেনি পুলিশ।