Thank you for trying Sticky AMP!!

বাগেরহাটে হাত-পা ও মুখ বাঁধা সাড়ে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার

লাশ

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সাড়ে তিন বছর বয়সী এক ছেলে শিশুর হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন। গতকাল বুধবার রাতে উপজেলার একটি গ্রামের বসতঘরের পাশ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, বিকৃত যৌন রুচি থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় এক কিশোরকে আটক করেছে পুলিশ। ওই কিশোরের ঘর থেকে শিশুটির প্যান্ট ও স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বিকেলে নানার বাড়ির আঙিনায় খেলছিল শিশুটি। এরপর তাকে আর খুঁজে পাচ্ছিলেন না স্বজনেরা। রাত সাড়ে আটটার দিকে একটি ঘরের পাশে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় শিশুটির লাশ পড়ে ছিল। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রাসেলুর রহমান বলেন, নিহত শিশুর শরীরে আঘাতের চিহ্ন আছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আটক কিশোরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। বিকৃত যৌন মানসিকতা নিয়ে ওই কিশোর শিশুটিকে ডেকে তার বাড়িতে নিয়ে আসে। হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত আছে কি না, তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে। শিশুটির লাশ বাগেরহাট জেলা হাসপাতালে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশটি আজ বৃহস্পতিবার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।