Thank you for trying Sticky AMP!!

কুড়িগ্রামে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে গেল দুই শিশু

পানিতে ডুবে মৃত্যু

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো রৌমারী উপজেলার মানচার চরগ্রামের সাইফুদ্দীনের ছেলে আরাফাত (১৩) ও রাজীবপুর উপজেলার বড়াইডাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রিদন (৩)।

স্থানীয় একাধিক ব্যক্তি জানান, আজ বিকেলে শিশু দুটি বাড়ির পাশের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরছিল। সন্ধ্যা গড়িয়ে গেলেও তারা ঘরে না ফেরায় স্বজনেরা খুঁজতে বের হন।

এরপর পুকুরপাড়ে গিয়ে দেখেন, পুকুরে দুই শিশুর স্যান্ডেল ভাসছে। তাদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজীবপুর সদর ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, শিশু দুটি রাজীবপুর বড়াইডাঙ্গী এলাকায় তাদের নানা মো. আবু বক্কর ও ফজলুল হকের বাড়িতে থেকে পড়াশোনা করত। তাদের মৃত্যুতে এলাকার সবাই মর্মাহত।

এ বিষয়ে রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম প্রথম আলোকে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।