Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় নিখোঁজের ৬ দিন পর বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নিখোঁজের ছয় দিন পর একটি বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের একটি মেহগনিবাগান থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। স্বজন ও স্থানীয় ব্যক্তিদের ধারণা, ব্যাটারিচালিত ভ্যান ছিনিয়ে নেওয়ার সময় তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

লাশ উদ্ধার হওয়া স্কুলছাত্রের নাম শাহীন আলী (১১)। সে আদাবাড়িয়া গ্রামের সানের আলীর ছেলে। নিহত শাহীন স্থানীয় তেকালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১১ ডিসেম্বর বিকেল চারটার দিকে শাহীন আলী তার দাদার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে সন্ধান করে তাকে না পেয়ে তার বাবা দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ রোববার সকালে স্থানীয় কৃষকেরা মাঠে কাজ করতে গিয়ে শাহীন আলীর ক্ষতবিক্ষত ও অর্ধগলিত লাশ বাগানের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল বাকী বলেন, তাঁর ইউনিয়ন পরিষদ ভবনের পেছনের একটি বাগান থেকে পঞ্চম শ্রেণির ছাত্র শাহীন আলীর লাশ উদ্ধার করা হয়েছে। সে ১১ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, শিশুটির লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চলছে।