Thank you for trying Sticky AMP!!

দেলদুয়ারে এক তরুণ খুন

খুন

টাঙ্গাইলের দেলদুয়ারে মো. জনি (২৩) নামের এক তরুণ খুন হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার লাউহাটি বাজার এলাকার আমিন মার্কেটে এ ঘটনা ঘটে। জনি উপজেলার হেরন্ড পাড়ার মো. বাদশা মিয়ার ছেলে। তিনি লাউহাটি অটোস্ট্যান্ডে লাইনম্যানের কাজ করতেন।

নিহত জনির চাচা মজিবর রহমান বলেন, কিছুদিন আগে লাউহাটি ও হেরন্ড পাড়ার যুবকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে উভয় এলাকার মধ্যে উত্তেজনা চলছিল। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জনি লাউহাটির আমিন মার্কেটে একটি দোকানে যায়। এ সময় লাউহাটি এলাকার কয়েকজন জনিকে পেছন থেকে ছুরিকাঘাত করে। পরে মার্কেটের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় জনিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. আতিকুর রহমান জানান, হাসপাতালে আনার পর জনির মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দিন মৃধা জানান, স্কুলের চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগকে কেন্দ্র করে বিরোধ থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জনির লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।