Thank you for trying Sticky AMP!!

কেরানীগঞ্জে মুদিদোকান থেকে ব্যবসায়ীর মাথা থেঁতলানো লাশ উদ্ধার

মরদেহ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে একটি মুদির দোকান থেকে মাথা ও মুখ থেঁতলানো অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ইটজাতীয় কিছু দিয়ে আঘাত করে ওই মুদি ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত ব্যবসায়ীর নাম বাবুল মিয়া (৫৫)। তাঁর দোকানটি কেরানীগঞ্জের ঘাটারচর বাঁশপট্টি এলাকার একটি নির্জন স্থানে। আজ সোমবার সকালে ওই দোকান থেকে বাবুল মিয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

বাবুল মিয়ার তিন সন্তানের মধ্যে বড় নুরনাহার আক্তার (৩০) বলেন, তাঁর বাবা ১২ বছর ধরে ওই এলাকায় মুদির ব্যবসা করে আসছেন। তিনি সারা দিন ব্যবসা পরিচালনা করে দোকানেই রাতে থাকতেন। গতকাল রোববার রাত থেকে এলাকায় বিদ্যুৎ বিভ্রাট থাকায় তিনি মোমবাতি জ্বালিয়ে বেচাবিক্রি করছিলেন। রাত ১১টার দিকে মা দোকানে গিয়ে বাবার সঙ্গে কথাবার্তা বলে বাড়ি ফিরে আসেন।

নুরনাহার বলেন, ‘আজ (সোমবার) সকালে শুনতে পাই দোকানের ভেতরে বাবার রক্তাক্ত দেহ পড়ে আছে। আমাদের ধারণা, রাতে সন্ত্রাসীরা কৌশলে আমাদের দোকানে ঢুকে পড়ে। এরপর তারা বাবার মাথায় ও মুখে আঘাত করে তাঁকে হত্যা করে। যারা আমার বাবাকে নির্মমভাবে হত্যা করেছে, আমরা তাদের ফাঁসি চাই। আমাদের যারা এতিম বানিয়েছে, তারা যেন কোনোভাবে রেহাই না পায়।’

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বলেন, বাবুল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মুদি ব্যবসায়ী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের শিগগিরই আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ঘটনায় তদন্ত চলছে।