Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু

মরদেহ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বিজয় দিবস উপলক্ষে মসজিদের নির্মাণাধীন ভবনের ছাদে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল আটটার দিকে সারিয়াকান্দি উপজেলার দীঘলকান্দি তরফদারপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন সারোয়ার জাহান ওরফে সাফি (৩৩) ও তাঁর বাবা মাহফুজার রহমান (৬৮)।

স্থানীয় ব্যক্তিদের বরাতে জানা যায়, পতাকা টাঙাতে গিয়ে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন মাহফুজার। তাঁকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলে মারা যান ছেলে সারোয়ার জাহান। মাহফুজারকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে বিকেল পাঁচটার দিকে তিনি মারা যান। নিহত মাহফুজার পেশায় মসজিদের খাদেম। অন্যদিকে ছেলে সারোয়ার জাহান পেশায় ইলেকট্রিশিয়ান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিজয় দিবস উপলক্ষে সকাল আটটার দিকে খাদেম মাহফুজার রহমান জাতীয় পতাকা টাঙানোর জন্য নির্মাণাধীন দেবডাঙা জামে মসজিদের দোতলার ছাদে ওঠেন। লোহার রডের মাথায় পতাকা টাঙাতে গিয়ে একপর্যায়ে ছাদের ওপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়েন। খবর পেয়ে বাবাকে বাঁচাতে মসজিদের কাছেই বাড়ি থেকে ছুটে আসেন সারোয়ার। এতে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোতলা থেকে নিচে পড়ে যান। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় মাহফুজারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে তাঁকেও বাঁচানো যায়নি।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা–ছেলের মারা যাওয়ার বিষয়ে পুলিশ অবগত আছে। তবে এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি, কোনো মামলাও হয়নি।