Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ভ্যানচালক ও যাত্রী নিহত

ট্রেন দুর্ঘটনা

রাজবাড়ীর কালুখালী উপজেলায় রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে এক ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন কালুখালী-ভাটিয়াপাড়া রেলপথের কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া রেলগেট অতিক্রমের সময় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, একটি ভ্যানে চালক ও এক যাত্রী ছিলেন। তাঁরা কালুখালী উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। সূর্যদিয়া রেলগেটটিতে কোনো পাহারাদার নেই। নিজ দায়িত্বে রেললাইন পারাপার হতে হয়। এক যাত্রীসহ ভ্যান রেললাইন পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের নিচে কাটা পড়ে। এতে ঘটনাস্থলে দুজন মারা যান।

তোফাজ্জেল হোসেন নামের স্থানীয় বাসিন্দা বলেন, এই রেলগেটে কোনো পাহারাদার থাকেন না। শুধু একটি সাইনবোর্ড দেওয়া আছে। এর আগেও রেলগেট পার হতে গিয়ে মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমনাথ বসু বলেন, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তা পাঠানো হয়েছে। তিনি নিজেও সেখানে যাচ্ছেন। তাৎক্ষণিক নিহত ব্যক্তিদের নাম–পরিচয় পাওয়া যায়নি।