Thank you for trying Sticky AMP!!

চিকিৎসা নিতে যাওয়ার পথে বাসের ধাক্কায় অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে

সড়ক দুর্ঘটনা

অন্তঃসত্ত্বা স্ত্রী আসমা বেগমকে (৩৫) নিয়ে মোটরসাইকেলে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন জাকারিয়া হাবিব। পথে রংপুর সদর উপজেলার লাহিড়ীরহাট এলাকায় মোটরসাইকেলটিকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে আসমা বেগম নিহত হন।

গতকাল সোমবার রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত জাকারিয়া হাবিবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাকারিয়া হাবিবের বাবা আবদুল হালিম প্রথম আলোকে বলেন, তাঁদের বাড়ি রংপুর সিটির ১৩ নম্বর ওয়ার্ডের দামোদরপুর এলাকায়। তাঁর ছেলে বদরগঞ্জের একটি ভূমি অফিসে চাকরি করেন। তাঁর পুত্রবধূ আসমা বেগম বদরগঞ্জে একটি বেসরকারি সংস্থায় স্বাস্থ্যকর্মী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাকারিয়া হাবিব মোটরসাইকেলে তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য রংপুরে যাচ্ছিলেন। রাত আটটার দিকে লাহিড়ীরহাটের কাছে পৌঁছালে বদরগঞ্জগামী যাত্রীবাহী বাসটি তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তাঁরা গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক আসমা বেগমকে মৃত ঘোষণা করেন। জাকারিয়া হাবিবকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।