Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীতে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে নারীকে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা

নোয়াখালীর কবিরহাট উপজেলায় হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত নারীর নাম আলেয়া বেগম (৫৫)। তিনি উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ (বিটিভি বাজার) গ্রামের মো. সোলেমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে আলেয়া বেগমের পরিবার প্রতিবেশী রেজিয়া বেগমের পরিবারের কাছে অভিযোগ করেন, তাঁদের হাঁস ধানখেতে ঢুকে ধান খেয়েছে।

এ নিয়ে রেজিয়া বেগম ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে আলেয়া বেগমের পরিবারের ঝগড়া বেঁধে যায়। একপর্যায়ে রেজিয়া বেগম তাঁর হাতে থাকা লাঠি দিয়ে আলেয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত আলেয়া বেগমের ছেলে মো. সেলিম অভিযোগ করেন, রেজিয়া বেগমের হাঁস তাঁদের খেতের ধান খেয়ে ফেলে প্রতিদিন। এ নিয়ে তাঁর মা প্রতিবাদ করলে রেজিয়ার পরিবারের সদস্যেরা ঝগড়া বাধিয়ে দেন। একপর্যায়ে তাঁরা তাঁর মা আলেয়া বেগমকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে তাঁর মাথা ফেটে যায় এবং তিনি মারাত্মকভাবে আহত হন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রথম আলোকে তিনি বলেন, হাঁসের ধান খাওয়া নিয়ে রেজিয়া ও আলেয়া নামের দুই নারীর মধ্যে প্রথমে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরেই মারামারির ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত রেজিয়া বেগম, তাঁর স্বামী আবু তাহের এবং পরিবারের সদস্যেরা আত্মগোপনে রয়েছেন। ঘটনার বিষয়ে দুপুর পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।