Thank you for trying Sticky AMP!!

নবগঙ্গা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার

নড়াইলের নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় উদ্ধার অভিযান চালাচ্ছে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল

নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার হয়েছে। আজ সোমবার বিকেলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে লাশটি উদ্ধার করে।

এ নিয়ে এই নৌকাডুবির ঘটনায় মা-ছেলেসহ পাঁচজনের লাশ উদ্ধার করা হলো। নিখোঁজ অন্য একজনকে উদ্ধারে আগামীকাল মঙ্গলবার সকালে আবার অভিযানে নামবে ডুবুরি দল। আজ যাঁর লাশ উদ্ধার করা হয়েছে, তিনি হলেন রয়েল মণ্ডল (৩০)। তিনি কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের এনামুল মণ্ডলের ছেলে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম প্রথম আলোকে বলেন, এখনো একজন নিখোঁজ আছেন। তিনি হলেন কালিয়া উপজেলার কালিয়া গ্রামের মাহমুদ শেখ (৪১)। তাঁর সন্ধানে ডুবুরি দল আগামীকাল সকালে আবার উদ্ধার অভিযান শুরু করবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা খেয়াঘাট থেকে ১৪-১৫ যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বাহিরডাঙ্গা ঘাটে যাচ্ছিল। মাঝনদীতে যাওয়ার পর নৌকাটি ডুবে যায়। এ সময় পানিতে ডুবে কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের গৃহবধূ নাজমা বেগম (২৫) ও তাঁর ছেলে নাছিম শেখের (২) মৃত্যু হয়।

Also Read: নবগঙ্গায় নৌকাডুবিতে নিখোঁজ চারজনের মধ্যে দুজনের লাশ উদ্ধার

তখন নৌকার ১০ যাত্রীকে উদ্ধার করা হলেও বেশ কয়েকজন নিখোঁজ ছিলেন। এর মধ্যে গতকাল রোববার ডুবুরি দল নদী থেকে উপজেলার বাবুপুর গ্রামের মো. লাবু শেখ (২৯) এবং জোকর চর গ্রামের খাজা মিয়া শেখ ওরফে খানজে শেখের (৫৫) লাশ উদ্ধার করে।

নড়াইল ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক মো. মাহবুব আলম প্রথম আলোকে বলেন, খুলনা থেকে আসা ডুবুরি দল গত শনিবার নদীতে উদ্ধার অভিযান শুরু করে। গতকাল দ্বিতীয় দিনের মতো নদীতে উদ্ধারকাজ শুরু করে দুজনের লাশ উদ্ধার করে। আজ সকাল থেকে বিকেল পর্যন্ত উদ্ধার অভিযান চলে। বেলা সাড়ে তিনটার দিকে ডুবুরি দল রয়েল মণ্ডলের লাশ উদ্ধার করে।