Thank you for trying Sticky AMP!!

সিলেট উপশহর থেকে নিখোঁজ এই কিশোরকে খুঁজছে পরিবার

ইকবাল হোসেন

সিলেট উপশহরের সাদারপাড়া এলাকার বাসিন্দা ইকবাল হোসেন (১৭) নামের এক কিশোর ছয় দিন ধরে নিখোঁজ আছে। পেশায় শ্রমিক ওই কিশোর ১৮ নভেম্বর সকাল সাতটার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সব স্থানে যোগাযোগ করেও তাঁর কোনো সন্ধান পাননি পরিবারের লোকজন।

নিখোঁজ ইকবাল হোসেনের বড় ভাই আবদুর রাজ্জাক বলেন, মা ও ছোট ভাই ইকবাল হোসেনকে নিয়ে নগরের সাদারপাড়া মকসুদ মিয়ার কলোনিতে থাকেন তিনি। নিখোঁজের আগের দিন এক যুবককে সঙ্গে নিয়ে বাসায় আসে ইকবাল। এ সময় ওই যুবকের সঙ্গে ঢাকায় কাজের সন্ধানে যাবে বলে মাকে ও তাঁকে জানায়। তিনি ছোট ভাইকে ঢাকায় কাজে যেতে নিষেধ করেন। পরে রাতে বাসায় এসে খেয়ে ঘুমিয়ে যায় ইকবাল। পরের দিন সকালে বাসা থেকে বের হয়ে সে আর ফেরেনি। যে যুবক ইকবালের সঙ্গে আগের দিন বাসায় এসেছিল, তিনি বলেছেন যে ইকবাল তাঁর সঙ্গে ঢাকায় যায়নি।

ছোট ভাইয়ের সন্ধান চেয়ে আবদুর রাজ্জাক গতকাল বুধবার সিলেট মহানগর পুলিশের শাহপরান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এতে তিনি উল্লেখ করেন, নিখোঁজের সময় ইকবাল হোসেনের পরনে ছিল আকাশি রঙের প্যান্ট ও সাদা শার্ট। তাঁর উচ্চতা আনুমানিক পাঁচ ফুট। গায়ের রং শ্যামলা ও মাথায় লম্বা চুল আছে।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, নিখোঁজের বিষয়ে থানায় জিডি করার পর ইকবাল হোসেনের খোঁজ করা হচ্ছে।