Thank you for trying Sticky AMP!!

মুক্তাগাছায় চায়ের দোকানে আড্ডার সময় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

হত্যা

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় চায়ের দোকানে আড্ডার সময় হামলা চালিয়ে আসাদুজ্জামান আসাদ (৩২) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। গতকাল সোমবার রাত ৯টার দিকে পৌর শহরের আটানি বাজারে আসাদুজ্জামানকে কুপিয়ে গুরুত্বর জখম করে দুর্বত্তরা। পরে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আসাদুজ্জামান মুক্তাগাছা উপজেলার তারাটি পূর্বপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। তাঁর বাবার নাম শামসুল হক। তিনি মুক্তাগাছা উপজেলা যুবলীগের কর্মী ছিলেন।

এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করলেও আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মামলা হয়নি বলে জানান মুক্তাগাছার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ। তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত ৯টার দিকে মুক্তাগাছা পৌর শহরের আটানি বাজার এলাকায় একটি চা–দোকানে বসে চান পান করছিলেন আসাদ্দুজ্জামান ও তাঁর বন্ধু নাহিদ। এ সময় ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত তাঁদের ওপর হামলা করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপায়। পরে আসাদুজ্জানকে একটি নর্দমায় ফেলে রেখে চলে যায় দুবৃর্ত্তরা। কিছুক্ষণ পর স্থানীয় বাসিন্দারা আসাদুজ্জামান ও নাহিদকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আসাদুজ্জামান। নাহিদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।