Thank you for trying Sticky AMP!!

ঘরের খাটে পড়ে ছিল দুই শিশুর লাশ, ফ্যানের সঙ্গে ঝুলছিল মায়ের

লাশ

খুলনার ডুমুরিয়া উপজেলায় ঘর থেকে ডলি বেগম (৩২) এবং তাঁর দুই শিশুসন্তান ফাতেমা ও ওমরের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার বেলা দেড়টার দিকে গুটুদিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের মান্নান সরদারের ঘর থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ।

ফাতেমার বয়স ছয় বছর ও ওমরের বয়স সাত মাস। তাদের লাশ ঘরের খাটের ওপর পড়ে ছিল। আর ডলি বেগমের লাশ ফ্যানের সঙ্গে ঝুলছিল। পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা ধারণা করছেন, পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যা করেছেন ডলি বেগম।

কয়রায় নি‌খোঁজ শিশুর লাশ পড়ে ছিল ঘেরের পাড়ে

স্থানীয় লোকজন জানান, ডলি বেগমের স্বামী মান্নান সরদার একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন। শনিবার সকাল আটটার দিকে তিনি বাড়ি থেকে খুলনা শহরে যান। দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি ফিরে এসে দেখতে পান, ঘর ভেতর থেকে আটকানো। পরে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন, ঘরের মধ্যে ডলি বেগমের লাশ ঝুলছে আর দুই সন্তানের নিথর দেহ পড়ে আছে খাটের ওপর। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহায়তায় দুই সন্তানকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান মান্নান সরদার। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

পুকুরে ভাসছিল যমজ শিশুর লাশ, মা আটক

বিকেল সাড়ে চারটার দিকে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা প্রথম আলোকে বলেন, লাশ তিনটি পুলিশের হেফাজতে নিয়ে সুরতহাল করা হচ্ছে। পরে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। কেন ও কী কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাঁরা মারা গেছেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি।