Thank you for trying Sticky AMP!!

জয়পুরহাটে পটোলখেতে পড়ে ছিল অটোরিকশাচালকের লাশ

নিহত অটোরিকশাচালক বুদলা ওরাও

জয়পুরহাটে সদর উপজেলায় পটোলখেতে পড়ে ছিল অটোরিকশাচালকের লাশ। আজ বুধবার সকাল আটটার দিকে সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ঘাসুরিয়া রাস্তার পাশে খেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। স্বজন ও পুলিশের ধারণা, তাঁকে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহত অটোরিকশাচালকের নাম বুদলা ওরাও (৫০)। তিনি জয়পুরহাট পৌর শহরের চকগোপাল মহল্লার মৃত অর্জুন ওরাওয়ের ছেলে। নিহত বুদলা ওরাও দুই সন্তানের বাবা ছিলেন।

নিহত বুদলা ওরাওয়ের বড় ভাই মঙলা ওরাও বলেন, গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে বুদলা অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। তিনি রাতে আর বাড়িতে ফেরেননি। আজ সকালে দোগাছি ইউনিয়নের ঘাসুরিয়া রাস্তার পাশে একটি পটোলখেতে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে লাশটি বুদলা ওরাওয়ের বলে শনাক্ত করেন। বুদলার ব্যাটারিচালিত অটোরিকশাটি পাওয়া যায়নি।

জয়পুরহাট সদর থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন প্রথম আলোকে বলেন, অটোরিকশাচালক বুদলার বুকে ও পেটে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন আছে। গলায় পরনের লুঙ্গির ফাঁস দেওয়া ছিল। তাঁর অটোরিকশাটি পাওয়া যায়নি। দুর্বৃত্তরা হত্যার পর তাঁর অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।