Thank you for trying Sticky AMP!!

লক্ষ্মীপুরে স্বামীকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা, স্ত্রীসহ আটক ৩

লক্ষ্মীপুর জেলার মানচিত্র

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় আবুল বাশার (৫৫) নামের এক ব্যক্তিকে তাঁর স্ত্রী বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার উপজেলার চণ্ডীপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের দিঘীরপাড় এলাকার ওয়ারেছ পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত বাশারের স্ত্রী কোহিনুর বেগমসহ তিনজনকে ঘটনার পর আটক করেছে পুলিশ।

নিহত আবুল বাশার ওই বাড়ির মৃত হাবিব উল্যার ছেলে। কোহিনুর বেগম ছাড়া আটক অন্যরা হলেন বাশারের মেয়ে রাফা আক্তার ও পুত্রবধূ দিপা আক্তার।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আবুল বাশার দীর্ঘদিন সৌদি আরব ও ওমানপ্রবাসী ছিলেন। প্রায় ছয় বছর আগে তিনি বাড়িতে চলে আসেন। বিদেশ থেকে আসার পর তিনি জানতে পারেন, এক প্রতিবেশীর সঙ্গে তাঁর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক আছে। তখন থেকে স্ত্রীর সঙ্গে বাশারের ঝগড়া শুরু হয়। আজ সকালে বাশারকে তাঁর স্ত্রী পাশের বাড়ি থেকে ধান আনার জন্য বলেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কোহিনুর একটি বাঁশের লাঠি নিয়ে বাশারের মাথায় আঘাত করতে শুরু করেন। এতে বাশার অচেতন হয়ে পড়েন। দ্রুত বাড়ির মানুষজন জড়ো হন। পরে হাসপাতালে নেওয়ার আগেই বাশার মারা যান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, বাঁশের আঘাতে বাশার অচেতন হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য বাশারের স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে।