Thank you for trying Sticky AMP!!

টিকিট ছাড়া রাইডে চড়তে না দেওয়ায় কিশোরকে হত্যা

হত্যা

কুমিল্লা শহরে টিকিট ছাড়া রাইডে চড়তে না দেওয়ায় শাহাদত হোসেন (১৭) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করেছে একদল কিশোর। আজ শুক্রবার বিকেল পাঁচটার দিকে কুমিল্লা নগর শিশু উদ্যান-সংলগ্ন আওয়ার লেডি অব ফাতিমা গার্লস হাইস্কুলের সামনে এ হত্যাকাণ্ড ঘটে।

শাহাদতের বাড়ি নগরের মোগলটুলি এলাকায়। সে শিশু উদ্যানে একটি রাইড পরিচালনা করত। পুলিশের দাবি, শাহাদতকে যারা হত্যা করেছে, তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার বিকেল চারটার দিকে কুমিল্লা নগর শিশু উদ্যানে একদল কিশোর ঘুরতে আসে। তারা শাহাদতের রাইডের সামনে গিয়ে বিনা টিকিটে চড়তে চায়। কিন্তু রাজি না হওয়ায় তাদের সঙ্গে শাহাদতের কথা–কাটাকাটি হয়। পরে বিকেল পাঁচটার দিকে উদ্যান থেকে বেরিয়ে বাড়ি যাচ্ছিল শাহাদত। আওয়ার লেডি অব ফাতিমা গার্লস হাইস্কুলের সামনের সড়ক দিয়ে মোগলটুলি এলাকায় যাওয়ার পথে হঠাৎ তার পথ আটকায় ওই কিশোরেরা। এরপর শাহাদতের পিঠে ও কাঁধে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পথচারীরা শাহাদতকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে পাঠান। অতিরিক্ত রক্তক্ষরণে সেখানে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় শাহাদতের মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান প্রথম আলোকে বলেন, হত্যাকাণ্ডের আলামত জব্দ করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখেছেন। কয়েকজন সন্দেহভাজন ব্যক্তির নাম পেয়েছেন। তাঁদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।