Thank you for trying Sticky AMP!!

ধুনটে নারী সহকর্মীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ তদন্তে কমিটি

বগুড়া জেলার মানচিত্র

বগুড়ার ধুনট মহিলা ডিগ্রি কলেজের এক শিক্ষকের বিরুদ্ধে তাঁর নারী সহকর্মীর সঙ্গে ‘বিরক্তিকর ও অশালীন’ আচরণের অভিযোগ তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার সকালে কলেজ পরিচালনা কমিটির সভাপতি আসিফ ইকবালের নির্দেশে তিন সদস্যদের এ কমিটি করা হয়। এতে প্রধান করা হয়েছে কলেজের অধ্যক্ষ জিয়াউল হককে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

গতকাল রোববার বিকেলে ওই নারী শিক্ষক কলেজ পরিচালনা কমিটির সভাপতির কাছে লিখিত অভিযোগ দেন। অভিযোগে বলা হয়, এ বছরের মে মাসে কলেজে যোগদানের পর থেকে ওই শিক্ষক অশালীন আচরণ করছেন এবং অকথ্য ভাষা ব্যবহার করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক বলেছেন, কলেজের অধ্যক্ষের অন্যায়ের প্রতিবাদ করায় তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। ওই নারী সহকর্মীকে দিয়ে মিথ্যা অভিযোগ করানো হয়েছে।

ধুনট মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি আসিফ ইকবাল বলেন, তদন্ত কমিটির প্রতিবেদন হাতে পেলে ওই শিক্ষকের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ধুনট মহিলা কলেজের অধ্যক্ষ জিয়াউল হক বলেন, কলেজের নারী সহকর্মীর সঙ্গে বিরক্তিকর ও অশালীন আচরণের অভিযোগের বিষয়টির তদন্ত চলছে। তিন দিনের মধ্যেই তদন্ত প্রতিবেদন কলেজ পরিচালনা কমিটির কাছে জমা দেওয়া হবে।