Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের দুই আরোহীর

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের বাহিরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের সাজ্জাদ হোসেন (৫১) ও তাঁর আত্মীয় মিরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শারমিন আক্তার (২৫)।

ভেড়ামারা থানা ও কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানা–পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে সাজ্জাদ হোসেন মোটরসাইকেলে তাঁর আত্মীয় শারমিনকে নিয়ে ঈশ্বরদীতে যাচ্ছিলেন। সকাল সাড়ে সাতটার দিকে লালন শাহ সেতুর আগে বাহিরচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের চাপা দেয়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে এবং ট্রাকের নিচে চলে যায়।

এতে ঘটনাস্থলে একজন মারা যান। গুরুতর আহত অপরজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

চৌড়হাস হাইওয়ে থানার পরিদর্শক দেবব্রত রায় বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চলে যায়। এতে দুজন মারা যান। ট্রাকটি স্থানীয় লোকজন আটকে রাখেন।

পরে হাইওয়ে পুলিশ জব্দ করে। তবে ট্রাকের চালককে পাওয়া যায়নি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।