Thank you for trying Sticky AMP!!

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনা

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী। শনিবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান (২৫) ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নের জিনজিরা এলাকার বাদশা মিয়ার ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী। আহত হয়েছেন তাঁর বন্ধু আরিফ।

মতিউরের বড় ভাই আব্দুল্লাহ আল মাসুদ জানান, মোটরসাইকেলে করে মানিকগঞ্জে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিল মতিউর ও তাঁর বন্ধু আরিফ। সন্ধ্যার দিকে তাঁরা সাভারে নিজ বাড়ির উদ্দেশে রওনা হয়। সন্ধ্যা সাতটার দিকে ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় পৌঁছালে তাঁরা সড়ক দুর্ঘটনায় পড়ে। ঘটনাস্থলেই মতিউর মারা যান। তাঁর বন্ধু আরিফও আহত হন। তবে তাঁর আঘাত গুরুতর নয়।

খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানা–পুলিশ ঘটনাস্থলে আসে। তাঁরা মরদেহ উদ্ধার করে গোলড়া হাইওয়ে থানায় নিয়ে যান। পরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

আহত আরিফের বরাত দিয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু জানান, মতিউর মোটরসাইকেল চালাচ্ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় হঠাৎ একটি ভ্যান দেখতে পেয়ে ব্রেক করেন মতিউর। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান তাঁরা। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান মতিউর।