Thank you for trying Sticky AMP!!

আমবাগানে পড়ে ছিল কিশোর অটোরিকশাচালকের লাশ

হত্যা

নাটোরের বাগাতিপাড়ায় মো. মাহফুজ (১৫) নামের এক কিশোর অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার একটি আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

মাহফুজ উপজেলার চকগোয়াস গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। সে অটোরিকশা চালানোর পাশাপাশি তোকিনগর আইডিয়াল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বাগাতিপাড়া থানা-পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যা ছয়টার দিকে অজ্ঞাত একজন মাহফুজের মুঠোফোনে কল করে অটোরিকশা ভাড়া নেওয়ার কথা বলে। ভাড়ার জন্য মাহফুজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। সারা রাত বাড়ি না ফিরলে খোঁজাখুঁজি করে তার পরিবার। একপর্যায়ে আজ দুপুর ১২টার দিকে বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আমবাগানে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

মাহফুজের বাবা দেলোয়ার হোসেন জানান, তাঁর ছেলের লাশের বাঁ কানে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর ধারণা, অটোরিকশা ভাড়া নেওয়ার কথা বলে তাঁর ছেলেকে ডেকে নিয়ে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান জানান, অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে মাহফুজকে হত্যা করা হয়ে থাকতে পারে। পুলিশ অপরাধীদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ করছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।