Thank you for trying Sticky AMP!!

কুলাউড়ায় চালককে গাছের সঙ্গে বেঁধে অটোরিকশা নিয়ে পালাল দুর্বৃত্তরা

মৌলভীবাজার জেলার মানচিত্র

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার এক চালককে গাছের সঙ্গে বেঁধে রেখে গাড়ি নিয়ে পালিয়ে গেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের ক্লিভডন চা-বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

চালক অজয় দেবের (৩৫) বাড়ি উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পুষাইনগর এলাকায়। তিনি ভাড়ায় ওই গাড়ি চালাতেন। এ ঘটনায় কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

অজয় দেব আজ মঙ্গলবার সকালে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, গতকাল সন্ধ্যায় কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার এলাকায় অপরিচিত দুই যাত্রী ক্লিভডন চা-বাগানে আসা-যাওয়ার কথা বলে ৪০০ টাকায় তাঁর গাড়ি ভাড়া করেন। যাত্রীদের সঙ্গে একটি তোশক ছিল। গাড়িতে ওঠার পর কয়েকবার তাঁদের মুঠোফোনে কথা বলতে দেখেন তিনি। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চা-বাগানের নির্জন স্থানে পৌঁছালে যাত্রীরা তাঁদের পরিচিত এক লোক পেছনে আছেন বলে গাড়ি থামাতে বলেন। একপর্যায়ে ওত পেতে থাকা দুই সহযোগী ছুটে এসে ধারালো চাকু বের করে প্রাণনাশের ভয় দেখিয়ে তাঁকে (চালক) পাশের একটি রবারগাছের সঙ্গে চাদর দিয়ে বেঁধে রাখেন। এরপর চারজন গাড়ি নিয়ে পাশের জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান সড়কের দিকে চলে যান।

চালক অজয় দেব বলেন, দুর্বৃত্তরা চলে যাওয়ার পর তিনি অনেক চেষ্টা করে চাদরের গিঁট খুলে স্থানীয় দিলদারপুর উচ্চবিদ্যালয়ের কাছে একটি দোকানে যান। পরে বিষয়টি গাড়ির মালিক ও পুলিশকে জানানো হয়। এ বাগানে প্রায়ই নানা কাজে বাইরের লোকজন আসা-যাওয়া করেন। যাত্রীদের সঙ্গে তোশক থাকায় তাঁদের ছিনতাইকারী হিসেবে তাঁর সন্দেহ হয়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ আজ বেলা সাড়ে ১১টার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, যে স্থান থাকে গাড়ি রওনা দিয়েছিল, সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। গাড়ি উদ্ধারসহ জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য দুটি দল গঠন করে দেওয়া হয়েছে।